রেঞ্জ রোভার না, আমার লাগবে একটা শীততাপ নিয়ন্ত্রিত এম্বুলেন্স বলেনঃ টাইগার ক্যাপ্টেন

বাংলাদেশি কিংবদন্তী ক্রিকেটার ক্যাপ্টেন মাশরাফি বিন মর্ত্তুজা আবারও অনন্য কৃতিত্ব গড়েছেন। না এবার খেলার মাঠ নয়, বরং মাঠের বাইরেই গড়লেন এক কৃতিত্ব। ৫ কোটি টাকার গাড়ি উপহার না নিয়ে মানুষের সেবার জন্য এম্বুলেন্স নিলেন মাশরাফি।


সম্প্রতি বিপিএল শিরোপা জেতা এই অধিনায়ক এবার নড়াইলের মানুষের মন জয় করলেন। রংপুর রাইডার্সকে বিপিএল শিরোপা এনে দেন ম্যাশ। এতে বসুন্ধরা গ্রুপ খুশি হয়ে তাঁকে ৫ কোটি টাকা মূল্যের রেঞ্জ রোভার গাড়ি উপহার দিতে চেয়েছিল।


মাশরাফি বিন মর্ত্তুজা বসুন্ধরা গ্রুপের কাছ গাড়ি নিয়েছেন ঠিকই। তবে সেটা রেঞ্জ রোভার না, গাড়িটি একটা শীততাপ নিয়ন্ত্রিত এম্বুলেন্স।

জানা গেছে, বেশকিছু দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও জাতীয় দৈনিকে লেখালেখি হচ্ছিল যে, নড়াইল সদর হাসপাতালে এম্বুলেন্স প্রয়োজন। আর তাতেই সাড়া দরদি মাশরাফির। তিনি এম্বুলেন্সটি নড়াইল সদর হাসপাতালে আজ (বুধবার) হস্তান্তর করবেন বলেও জানা গেছে।

এ খবর ছড়িয়ে পড়লে ভক্তকুল প্রতিক্রিয়ার জোয়ারে ভাসছে। তাদেরই একজন সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, 'এই হচ্ছে মাশরাফি, আমাদের মাশরাফি, বাংলাদেশের মানবিক ক্রিকেটার মাশরাফি, মানুষ মাশরাফি।'

No comments

Powered by Blogger.