রূপগঞ্জের হয়ে ডিপিএলে ফিরছেন তাসকিন

ইনজুরি কাটিয়ে প্রতিযোগীতামূলক ক্রিকেটে ফিরছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) পরবর্তী রাউন্ডেই খেলতে পারেন তিনি।
প্রিমিয়ার লিগের দল লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলবেন তিনি। নির্ভরযোগ্য একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকফ্রেঞ্জিকে। পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকা তাসকিন সোমবার মিরপুরের একাডেমী মাঠে ফুল রান আপে বোলিং করেছেন।
ছবিঃ সংগৃহীতদুই সেশন শর্ট রান আপে বোলিং করেছেন তাসকিন। এবার ফুল রান আপে বোলিং করে স্বাচ্ছন্দ্য বোধ করছেন। অনুশীলন শেষে ডিপিএলের আসরে খেলার আগ্রহের কথা জানিয়েছিলেন এই পেসার।
বাংলাদেশ জাতীয় দলের বিশ্বকাপ স্কোয়াডের বিবেচনায় আছেন এই পেসার। মূলত তাকে পরীক্ষা নিরীক্ষার জন্যই ডিপিএলে খেলতে দেয়া হচ্ছে।
তাসকিন সর্বশেষ ২০১৭ সালের দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ দলকে প্রতিনিধিত্ব করেছেন। এরপর বাজে ফর্ম ও পরবর্তীতে ইনজুরির কারণে প্রায় এক বছর জাতীয় দলের বাইরে থাকতে হয় তাঁকে।
নতুন বছরের শুরুতে বিপিএলের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার মঞ্চ পায় তাসকিন। সুযোগটি দুই হাতে লুফে নিতে ব্যর্থ হন নি তাসকিন। ১২ ম্যাচে ২২ উইকেট নিয়ে টুর্নামেন্টের সেরা পেসার ছিলেন তিনি।
বিপিএল পারফর্মেন্স দিয়েই নিউজিল্যান্ড দলে সুযোগ পেয়েছিলেন তিনি। তবে ইনজুরির কারণে খেলতে পারেননি এই সিরিজটিতে।
ছবিঃ সংগৃহীত

No comments

Powered by Blogger.