ক্রিকইনফোর বিশ্বকাপ স্কোয়াডে ইমরুল-তাসকিন

ছবিঃ সংগৃহীত
মঙ্গলবার ক্রিকইনফো বিশ্বকাপে অংশ নিতে যাওয়া সব দলের সম্ভাব্য স্কোয়াড প্রকাশ করেছে। যেখানে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াডে জায়গা হয়েছে ওপেনার ইমরুল কায়েস এবং পেসার তাসকিন আহমেদের।
ইনজুরির কারণে নিউজিল্যান্ড সিরিজে খেলতে না পারা সাকিব আল হাসানও আছেন এই স্কোয়াডে। কাঁধের ইনজুরির কারণে বিশ্বকাপে মাহমুদুল্লাহ রিয়াদকে নিয়ে শঙ্কা থাকলেও ইএসপিএনের স্কোয়াডে ঠিকই আছেন তিনি।
এছাড়া নিউজিল্যান্ড সফরে চোট পাওয়া মুশফিকুর রহিমও রয়েছেন এখানে। স্কোয়াডে পেসার হিসেবে তাসকিন আহমেদের সঙ্গে আছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেন। 
পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিনের পাশাপাশি মিরাজ আছেন স্কোয়াডে। হার্ড হিটিং ব্যাটসম্যান সাব্বির রহমানের সঙ্গে মিডেল অর্ডারের দায়িত্ব পালন করার জন্য মোহাম্মদ মিঠুনকে স্কোয়াডে রেখেছে ক্রিকইনফো। 
টপ অর্ডারে ওপেনার হিসেবে আছেন তামিম ইকবাল। তাঁর সঙ্গী হিসেবে আরও আছেন লিটন দাস এবং সৌম্য সরকার। 
বিশ্বকাপের জন্য দল ঘোষণা করার শেষ তারিখ চলতি মাসের ২৩ তারিখ। এর আগেই সব দলকে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের নাম ঘোষণা করতে হবে। ২জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে খেলতে নামবে বাংলাদেশ।
বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াডঃ তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ,লিটন দাস, তাসকিন আহমেদ এবং ইমরুল কায়েস।

No comments

Powered by Blogger.