ইমার্জিং কাপে আশাবাদী মমিনুল


আগামী ২৭শে মার্চ আট জাতির অংশগ্রহণের মধ্যে দিয়ে শুরু হচ্ছে ইমার্জিং কাপ। আর এই টুর্নামেন্টকে সামনে রেখে এখন পুরোদমে প্রস্তুতিতে ব্যস্ত গত মঙ্গলবার কক্সবাজারে পৌঁছানো বাংলাদেশ অনূর্ধ্ব ২৩ ক্রিকেট দল।


লঙ্কান ওয়ানডে দলে নেই তাতে কি! আবারো যেকোনো ওয়ানডে ফরমেটের আন্তর্জাতিক টুর্নামেন্টে দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে দারুন আনন্দিত পকেট ডায়নামাইট মমিনুল হক। সময় টিভির সাংবাদিককে তিনি জানান,

“এটা খুবই আনন্দের খবর। বেশকিছু তরুন খেলোয়াড় এবং নাসির, আল আমিন শফিউল সহ জাতীয় দলের ভালো পারফর্ম করা ৪-৫ খেলোয়াড় আছে এই দলে। আমি এই দল নিয়ে যথেষ্ট আশাবাদী। ধন্যবাদ দিবো বোর্ডকে যারা আমাকে এই সুযোগ দিয়েছে। আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করবো।”

অন্যদিকে, বিসিবি’র নির্বাচক হাবিবুল বাশার সুমন মনে করেন এই টুর্নামেন্টই হবে নবীনদের উঠে আসার মঞ্চ। টুর্নামেন্টে অনেক কঠিন দল থাকলেও মিরাজ-নাসির-মমিনুলদের নিয়ে দারুন আশা প্রকাশ করেন তিনি। তিনি জানান,

“আমাদের পাইপলাইনে যেসব ক্রিকেটার আছে তাদের দেখে রাখার জন্য এই টুর্নামেন্ট খুব ভালো একটা সুযোগ করে দিয়েছে। প্রতিপক্ষ যথেষ্ট শক্তিশালী হবে এখানে। আর আমি সেটা জানি। তবে আমি এই টুর্নামেন্ট নিয়ে আশাবাদী।”

উল্লেখ্য, ২৭ মার্চ থেকে এশিয়ার চারটি টেস্ট খেলুড়ে দেশের অনূর্ধ্ব ২৩ দলের সঙ্গে আফগানিস্তান, মালয়েশিয়া, নেপাল ও হংকংয়ের জাতীয় দল সহ মোট ৮ জাতির অংশগ্রহণের এ টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

No comments

Powered by Blogger.