মেলবোর্ন স্টার্সের ফিজিওর হাতে মুশফিক বাহিনীর দায়িত্ব দিল বিসিবি



শ্রীলংকা সফরে যাওয়া ঠিক পূর্বে টাইগারদের ফিজিও ডিন কনওয়েকে বরখাস্ত করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু সিরিজ শুরুর ঠিক পূর্বে ফিজিওকে চাকরীচ্যুত করার পর নতুন ফিজিওর সন্ধানে নেমে যায় বিসিবি।

শেষমেষ মঙ্গলবার সিরিজের প্রথম টেস্ট শুরুর ঠিক একদিন আগে নতুন ফিজিওর নাম প্রকাশ করলো বিসিবি। টাইগারদের নতুন ফিজিও হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে ফিজিও থেরাপিস্ট থিহান চন্দ্রমোহনকে।



তবে থিহান চন্দ্রমোহনকে স্থায়ী ভিত্তিতে ফিজিও হিসেবে কাজ করার দায়িত্ব দেয়া হয়নি। জানা গিয়েছে আপাতত দলের অন্তবর্তীকালীন ফিজিওর দায়িত্ব পালন করবেন তিনি।

মঙ্গলবার সিরিজের প্রথম টেস্ট দিয়েই মুশফিক-সাকিবদের সঙ্গে কাজ শুরু করবেন এই ফিজিও। ফিজিও হিসেবে চন্দ্রমোহনের অভিজ্ঞতার কথা উল্লেখ করে বিসিবি জানিয়েছে,

‘ইংল্যান্ডের কাউন্ট্রি ক্লাব হ্যাম্পশায়ার এবং অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া স্টারস ও বুশরেঞ্জারসের ফিজিও হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।’

গত বছরের নভেম্বরে টাইগারদের ফিজিও হিসেবে ডিন কনওয়েকে নিয়োগ দেয়া হয়। এবছরের শুরুতে নিউজিল্যান্ড সিরিজের প্রস্তুতি ক্যাম্পে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন তিনি।

বিসিবির সাথে তার চুক্তির মেয়াদ ছিল ২০১৯ সাল পর্যন্ত। পরবর্তীতে বেতন নিয়ে বিসিবি’র সঙ্গে ঝামেলার কারণে তাকে ফিজিওর পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

No comments

Powered by Blogger.