বিশ্বকাপের আগে বিশ্রাম চাইছে ক্রিকেটাররা

ছবিঃ সংগৃহীত
মে মাসের ৩০ তারিখ থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপের আগে জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার বিশ্রাম চাইছে। বাংলাদেশ দল বিশ্বকাপের আগে মে মাসের শুরুতে আয়ারল্যান্ড সফর করবে।
ওয়েস্ট ইন্ডিজ ও স্বাগতিক আয়ারল্যান্ডের সাথে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। মে মাসের প্রথম সপ্তাহ শুরু হওয়া ত্রিদেশীয় সিরিজের পর ইংল্যান্ডে পাড়ি জমাবে বাংলাদেশ দল।
ইংল্যান্ডের লিচেস্টারে পাঁচ দিনের প্রস্তুতি ক্যাম্প করবে জাতীয় দলের ক্রিকেটাররা। দেড় মাস দীর্ঘ বিশ্বকাপের আগে প্রস্তুতি ক্যাম্পের সময়টা পরিবারের সাথে কাটাতে চায় বাংলাদেশ দলের বেশ কয়েকজন ক্রিকেটার। 
'আমি শুনেছি ক্রিকেটাররা বিশ্রামের ব্যাপারে চিন্তা করছে। তবে আমরা এখনো কোন আনুষ্ঠানিক প্রস্তাব পাইনি,' বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।
বিশ্বকাপের সময় ক্রিকেটারদের পরিশ্রম বিবেচনা করে ক্রিকেটারদের প্রস্তাব বিবেচনা করা হবে বলে জানিয়েছেন আকরাম খান। 
'আমরা বুঝতে পারছি, আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফর অনেক লম্বা হবে। কারণ ইংল্যান্ড বিশ্বকাপ অনেক লম্বা সময় ধরে চলবে। যদি ক্রিকেটাররা আনুষ্ঠানিকভাবে অনুরোধ করে, আমরা অবশ্যই বিষয়টি দেখব। আয়ারল্যান্ড সিরিজ ও লিচেস্টারে ক্যাম্পের মধ্যে চারদিনের বিরতি থাকবে। আমি শুনেছি ক্রিকেটাররা এই সময়টা পরিবারের সাথে সময় কাটাত চাইছে।'

No comments

Powered by Blogger.