বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার দিনক্ষণ জানালো ভারত

ছবিঃ সংগৃহীত
আসন্ন বিশ্বকাপের জন্য আগামী ২৩ এপ্রিলের মধ্যে স্কোয়াড ঘোষণা করতে হবে দলগুলোকে। ইতিমধ্যে নিউজিল্যান্ড তাদের স্কোয়াড জানিয়ে দিয়েছে। ভারতও তাদের স্কোয়াড তৈরি করে ফেলেছে। তবে চূড়ান্ত স্কোয়াড জানতে অপেক্ষা করতে হবে ১৫ই এপ্রিল পর্যন্ত।
স্কোয়াড তৈরি থাকলেও চার নম্বর ব্যাটিং পজিশন নিয়ে কিছুটা দোলাচলে রয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই জায়গা নিয়ে শেষ মূহুর্ত পর্যন্ত ভাবতে হবে বলে মনে করেন ভারতের নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ।
‘একটা জায়গার জন্য হয়তো শেষ সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে, তাছাড়া বাকি জায়গাগুলোর ব্যাপারে আমরা পরিষ্কার।’ তিনি নিশ্চিত করেছেন আইপিএলের পারফর্মেন্স বিশ্বকাপ স্কোয়াডে প্রভাব বিস্তার করবে না।
'আমরা শুধু এমন খেলোয়াড়দের পারফর্মেন্স দেখবো যারা স্কোয়াডে থাকতে পারে এবং স্ট্যান্ড বাই লিস্টে। আমরা ২০ জন খেলোয়াড়ের একটি তালিকা করেছি। আমরা তাদের পারফর্মেন্স দেখবো।'
ক্রিকইনফো জানিয়েছে রবিবার এক বৈঠকে বিশ্বকাপের দল চূড়ান্ত করতে ভারতীয় দলের অধিনায়ক ভিরাট কোহলি বসেছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচকদের সঙ্গে। সেখানেই বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার দিনক্ষণ ঠিক করা হয়েছে।

No comments

Powered by Blogger.