মমিনুলের ইনিংসের প্রশংসায় নাঈম

ছবিঃ বিসিবি
নিউজিল্যান্ড থেকে ফিরেই ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ব্যাট হাতে দলের জয়ে অবদান রেখেছেন তারকা ব্যাটসম্যান মমিনুল হক। ক্রাইস্টচার্চে সন্ত্রাসী হামলার স্মৃতি পেছনে ফেলে তাঁর বিরচিত ইনিংসে প্রশংসা করেছেন রূপগঞ্জ দলপতি নাঈম ইসলাম।
নাঈম জানিয়েছেন এমন ইনিংস মমিনুলের কাছে প্রত্যাশিতই ছিল তাদের। মোহামেডানের সাথে ৪ উইকেটের জয়ের পর সংবাদমাধ্যমকে একথা বলেছেন রূপগঞ্জের এই অধিনায়ক।
'ও অনেক টাফ একটা ছেলে। ওর ব্যাটিং এর প্রচেষ্টা দেখলেই বুঝা যায় ও টাফ একটা ছেলে। এত বড় জার্নি করে আসছে, এখানে এসে এমন ইনিংস খেলবে, এটা ওর কাছ থেকে আমরা প্রত্যাশা করি। ও যেই ধরনের ছেলে ওর কাছ থেকে আমাদের প্রত্যাশা এই রকমের।'
রুপগঞ্জের বিপক্ষে আগে ব্যাট করে ২৯৬ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য দিয়েছিল মোহামেডান। জবাবে ব্যাট করতে নেমে প্রথম সাত ওভারের মধ্যেই দুই ওপেনারকে হারিয়ে ফেলে রূপগঞ্জ।
তৃতীয় উইকেটে শাহরিয়ান নাফিসকে নিয়ে ৭৭ রানের জুটি গড়েন মমিনুল। তিনি আউট হয়েছেন ৫৫ রান করে। তাঁর ইনিংসটি সাজানো ছিল ২টি ছয় ও ৬টি চারে।
তিনি ফিরে গেলেও অধিনায়ক নাঈম ইসলামের ৮৫ ও ভারতীয় ক্রিকেটার ঋষি ধাওয়ানের ৫১ রানে ভর করে ৪ উইকেট হাতে রেখেই জয় তুলে নিয়েছে রূপগঞ্জ।

No comments

Powered by Blogger.