আইপিএল ইতিহাসে সর্বোচ্চ সেঞ্চুরি করে গেইলের পাশে ওয়ার্নার



নিষেধাজ্ঞা থেকে ফিরেই আইপিএলে গতবারে না নেওয়ার দারুন জবাব দিচ্ছেন ডেভিড ওয়ার্নার। প্রথম দুই ম্যাচে অর্ধশতকের পর তৃতীয় ম্যাচে মাত্র ৫৪ বলে এবারের আইপিএলে প্রথম সেঞ্চুরি তুলে নেন তিনি। সেই সাথে আইপিএল ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ৪ সেঞ্চুরি করে গেইলের পাশে নাম লিখিয়েছন এই ওপেনার। গেইল এখন পর্যন্ত ৬ সেঞ্চুরি করে সবার উপরে রয়েছেন।

আইপিএলের ১১তম ম্যাচে হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদকে আবারো দুর্দান্ত সুচনা এনে দেন দুই ওপেনার ওয়ার্নার-বেয়ারস্টো। দুজনে পাওয়ারপ্লেতে যোগ করেন ৫৯ রান।

প্রথমবারের মতো আইপিএল খেলতে নেমে তৃতীয় ম্যাচেই মাত্র ২৮ বলে ঝড়ো অর্ধশতক তুলে নেন বেয়ারস্টো। অন্যদিকে টানা ৩ ম্যাচে টানা ৩ ফিফটি তুলে নেন ডেভিড ওয়ার্নার। ফিফটির পর ইনিংস বড় করতে ভুল করেননি
এর আগের পর পর দুই ম্যাচে ভুল করলেও এবার সাবধানতার সাথে সেঞ্চুরির দিকে এগুতে থাকেন ওয়ার্নার। আরেক ওপেনার বেয়ারস্টো সেঞ্চুরি উদযাপদ দেখ হয়ত একটু বেশি জিদ করে বসলেন তিনি। আর সেই জিদে সফলও হলেন তিনি। ৩২ বলে ফিফটির পর ৫৪ তুলে নেন এবারের আইপিএলে প্রথম আর আইডপিল ক্যারিয়ারে চতুর্থ শতক।
শেষ পর্যন্ত ৫৪ বলে ৫ ছক্কা আর ৫ বাউন্ডারিতে ১০০ রানে অপরাজিত থাকেন ওয়ার্নার। তাদের দুই সেঞ্চুরিতে ব্যাঙ্গালুরুর বিপক্ষে ১১৮ রানের বিশাল জয় পেয়েছে হায়দরাবাদ।

No comments

Powered by Blogger.