টি-টুয়েন্টিতে দুইটি স্কোয়াড ঘোষণা করলো দক্ষিণ আফ্রিকা

re

আগামী ১৯ মার্চ শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে দক্ষিণ আফ্রিকা। তবে এই সিরিজকে সামনে রেখে স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট সাউথ আফ্রিকা। প্রথম ম্যাচ ও শেষ দুই ম্যাচের জন্য আলাদা করে দুইটি স্কোয়াড সাজিয়েছে তারা।

টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছে নতুন তিন ক্রিকেটার। এইডেন মারক্রাম ও শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেক হওয়া পেসার অ্যানরিচ নর্টজে তিনটি ম্যাচের জন্যই ডাক পেয়েছেন।

অপরকে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টির জন্য জেপি ডুমিনিকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। এই দলে ফিরেছেন ক্রিস মরিস। শেষ দুই টি-টোয়েন্টির দলে প্রথম বারের মতো দলে জায়গা পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান সিনেথেম্বা কোইশিলে।

প্রথম টি-টোয়েন্টির জন্য দক্ষিণ আফ্রিকার দল: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জেপি ডুমিনি, রেজা হেনড্রিক্স, ইমরান তাহির, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুনগি এনগিদি, অ্যানরিচ নরতজে, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন, র্যাসি ভ্যান ডার ডুসেন।

দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টির জন্য দক্ষিণ আফ্রিকার দল: জেপি ডুমিনি (অধিনায়ক), রেজা হেনড্রিক্স, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ক্রিস মরিস, অ্যানরিচ নরতজে, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, সিনেথেমবা কুইশিল (উইকেটরক্ষক), তাবরাইজ শামসি, লুথো সিপামলা, ডেল স্টেইন, র্যাসি ভ্যান ডার ডুসেন।

No comments

Powered by Blogger.