বিশ্বকাপ আমার স্বপ্ন, আমার প্রাপ্য : তাসকিন


অফ ফর্মে থাকার কারণে দীর্ঘ নয় মাস ধরে জাতীয় দলের বাইরে তাসকিন আহমেদ। তবে গত বিপিএলে দারুণ ফর্মে খেলে আবারো সবার নজরে আসেন তাসকিন। বিপিএলের ১১ ম্যাচে নেন ২২ উইকেট, যা কিনা আসরের সর্বোচ্চ উইকেটের রেকর্ডের একটি। এমন দারুণভাবে নিজেকে আবারো চেনানোর পর, নিউজিল্যান্ড সফরে সুযোগ পেয়ে যান তিনি। চলছিলো সেটাকে ঘিরে প্রস্তুতি। তবে সফরের মাত্র পাঁচদিন আগেই বাঁধ সাধে ইনজুরি। যার ফলে আর কিউই সফরে তাঁর যাওয়া হয়নি।

এমনকি একটা সময় অনেকে এমনটাও ধারণা করেছিলেন যে তাঁর বিশ্বকাপেও হয়তোবা আর থাকা হচ্ছেনা। তবে তাসকিন শোনালেন আশার বাণী৷ তাঁর মতে তিনি এখন অনেকটাই সুস্থ। পুনর্বাসন প্রক্রিয়ার দ্বিতীয় ধাপ করেছেন। তবে পায়ে ব্যথা অনুভূত হয়নি৷ সবকিছু ঠিক থাকলে খেলবেন এবারের বিশ্বকাপেও, “আমি আজকে রানিং সেশনটা ভালোভাবেই পার করেছি। আশা করছি ধীরে ধীরে বোলিং করতে পারব এবং সবকিছু স্বাভাবিকভাবেই এগোবে। স্বাভাবিকভাবেই দৌড়ালাম, কোনো ব্যথা হয়নি। এই মাস থেকেই বোলিং শুরু করব। ফিজিও টিমও আমার সঙ্গে কাজ করবে।”

এদিকে ঘরোয়া লীগ থেকেই বিশ্বকাপের দলে ঢুকতে চান তিনি। আবার নিয়মিত খোঁজ খবর নেওয়ায় মাশরাফি এবং বোর্ড কর্তাদের প্রসংশা করেছেন তিনি, ‘ইনজুরির পর থেকেই বোর্ডের কর্মকর্তারা আমার সঙ্গে যোগাযোগ রেখেছেন। কতটুকু সুস্থ হয়েছি, বর্তমান অবস্থা কি; এসব বিষয়ে তারা খোঁজখবর রেখেছেন। এটা আমাকে দারুণভাবে প্রেরণা যুগিয়েছে। দলের অধিনায়ক ও সিনিয়র সদস্যরাও খোঁজ রেখেছেন। এটা যে কোনো ইনজুরিতে পড়া খেলোয়াড়কে অনুপ্রাণিত করবে।’

No comments

Powered by Blogger.