জিতেই চলেছে আবাহনী


জয়ের ধারা বজায় রেখেছে বর্তমান ডিপিএল চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। মঙ্গলবার শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ৫ উইকেটে হারিয়েছে ঢাকার শীর্ষস্থানীয় ক্লাবটি। এই জয়ে টানা চার ম্যাচে জিতলো মোসাদ্দেক হোসেনের দল।
এদিন জয়ের জন্য আবাহনীতে ২০৪ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় শাইনপুকুর। সেই লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই দেখে শুনে খেলতে থাকেন আবাহনীর দুই ওপেনার সৌম্য সরকার এবং ভারতীয় রিক্রুট ওয়াসিম জাফর।
দুজনের ব্যাটে দলীয় ৫০'র পার করে আবাহনী। দলীয় ৬২ রানে শুভাগত হোমকে সৌম্য ৩৩ রানে উইকেট ছুঁড়ে দিলেও নাজমুল হোসেন শান্তকে নিয়ে রান বাড়াতে থাকেন জাফর। দুজনের ব্যাটে দলীয় ১০০ পার হয় আবাহনীর। 
ওয়াসিম ফিফটি তুলে নিলেও শান্ত আউট হন ব্যক্তিগত ৪২ রানে। শরিফুল ইসলাম শান্তর উইকেট নেয়ার খানিক পর ৭৬ রানে বিদায় করেন ওয়াসিম জাফরকেও। তাঁর তৃতীয় শিকার হয়ে মোসাদ্দেক ২ রানে বিদায় নেন।
মোহাম্মদ মিঠুন ১৫ রান করে রান আউট হলেও সাব্বির রহমানের ১৩ এবং মুনিম শাহরিয়ারের অপরাজিত ২১ রানের উপর ভর করে ৯ বল বাকি থাকতে ৫ উইকেটের জয় পায় আবাহনী। 
এর আগে প্রথমে ব্যাট করে দলপতি আফিফ হোসেনের ৪৮ রানের উপর ভোর করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২০৩ রানের পুঁজি পায় শাইনপুকুর। মোসাদ্দেক হোসেন আবাহনীর পক্ষে নেন ৩ উইকেট। 
সংক্ষিপ্ত স্কোরঃ 
শাইনপুকুরঃ ২০৩/৯ (৫০ ওভার)
(আফিফ ৪৮), (মোসাদ্দেক ৩/৪১)
আবাহনীঃ ২০৪/৫ (৪৮.৩ ওভার)
(জাফর ৭৬), (শরিফুল ৩/৪৪) 

No comments

Powered by Blogger.