মোসাদ্দেকের জাতীয় দলের সিঁড়ি ডিপিএল

ঢাকা প্রিমিয়ার লীগ (ডিপিএল) পারফর্ম করেই বাংলাদেশ দলে জায়গা করে নিয়েছিলেন তরুণ মোসাদ্দেক হোসেন। এবারও জাতীয় দলে ফেরার পাশাপাশি নিজেকে প্রমাণ করার জন্য ডিপিএলকে বড় মঞ্চ হিসেবে দেখছেন তিনি। 
বড় মঞ্চে ভালো কিছু করার লক্ষ্য স্থির করেছেন মোসাদ্দেক।  ২০১৬ সালে আবাহনীর হয়ে ডিপিএলে ৬২২ করেছিলেন ১৬ ম্যাচে। সেবার আবাহনীকে শিরোপা জেতানোর পিছনে তাঁর অবদান ছিল সবচেয়ে বেশী।
যদিও শেখ জামালের বিপক্ষে এবছর নিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে বড় কিছু করতে পারেন নি তিনি। দীর্ঘ টুর্নামেন্ট হওয়ার কারণে নিজেকে দ্রুত পুরনো ফর্মে ফিরিয়ে আনতে মরিয়া হয়ে আছেন মোসাদ্দেক। 
'প্রিমিয়ার লীগটা হচ্ছে আমাদের ওয়ানডে ফর্মেটের জন্য বড় ফর্মেট। তো আমি মনে করি প্রমাণ করার জন্য সবচে বড় জায়গা হচ্ছে এটা। এটা আসলে কেউ বলে স্কোর করতে পারবে না এখানে। 
'বলে পারফর্ম করতে পারবে না যে আমি ভাল খেলবো বা খারাপ খেলবো। আমারর টার্গেট আছে অবশ্যই ভাল খেলার। বাকিটা আল্লার ইচ্ছা। আমি চেষ্টা করছি ভাল খেলার।'
বিগত কয়েকবছর ধরে আবাহনীর নিয়মিত সদস্য মোসাদ্দেক হোসেন। গেল বারের মত এইবারের ডিপিএলের জন্য প্লেয়ার্স ড্রাফটে তাঁকে ধরে রেখেছিল ক্লাবটি।

No comments

Powered by Blogger.